in page

সোমবার, ৩১ আগস্ট, ২০১৫

শুরু করার জন্য এটাই যথেষ্ট ( Earn MoneY)


আমি ও প্রথমে বিশ্বাস করিনি যে পিটিসি সাইট এর মাধ্যমে আসলে আয় করা যায় পরে টেস্ট করার জন্য শুরু করলাম এবং দেখলাম আসলে টাকা পাওয়া যায়। তবে প্রথম দিক খুব ধৈর্য ও পরিশ্রম করতে হয় তবে একবার ইনকাম শুরু হলে এটা আজীবন চলতে থাকবে অনেকটা লাইফ টাইম বীমার মত। আপনিও চেষ্টা করে দেখতে পারেন আমার মত। এই যে সাইট টা দেখছেন এটা ও আমি তৈরি করেছি শুধু আগ্রহ থেকে। আপনি আজ শুরু করেন তিন মাস পর আপনি এরকম করে অন্যকে সাজেশন দিতে পারবেন। নিচের ভিডিও গুলো দেখেন- 








Ojoo bangla tutorial



know more about business: https://businesspathsala.com/

১৪টি মন্তব্য:

  1. Paidverts,
    Marketpaid,Clixsense,Adf.ly, Earn money Moblie Or pc Bangla Ttorial ঘরে বসেই প্রতিদিন হাফ ইউরো ইনকাম করুন। (১০০% নিশ্চয়তা)।প্রযুক্তির এই যুগে Social site যেমনঃ Facebook, Twitter, YouTube, Google+, LinkedIn ইত্যাদি নানান ধরনের সামাজিক যোগাযোগের Website এর সাথে আমরা সবাই কম বেশি জড়িত। আপনি যদি ইচ্ছা করেন তাহলে Social site থেকেই Earn করতে পারবেন।এর আগেও অনেকে এই ব্যাপারে টিউন করেছে। আমার টিউন করার উদ্দেশ্য হল যারা এই সাইট টাকে ভুয়া মনে করেছেন তাদের ভুল ভাঙ্গানোর জন্য। আমি নিজেও এইটাকে ভুয়া মনে করে আসতাম। কিন্তু, অনেক ভেবে চিন্তে আমি দুইটা Account করলাম। তারপর এই Account থেকে কিছু Earn করে আমার দুইটা YouTube এর ভিডিও Visitor বাড়ানোর জন্য সেই Website এ আমার Account এ YouTube অপশনে গিয়ে Video link add করে দিলাম। পরের দিন দেখলাম আমার Visitor বেড়ে গেছে।তারপর থেকে শুরু হল আমার Fanslave ছোট-খাট ইনকাম।I can Help anytime just message me…Assumingarif@gmail.com/atikmr1988@gmail.com/k

    উত্তরমুছুন
  2. Payza Account Er Password Er Nomuna Janaben
    irinrasel@gmail.com

    উত্তরমুছুন
  3. If anyone want to do seo and learn programming just visit this site http://www.blackhatforum.co .It is best for seo learning.

    উত্তরমুছুন
  4. আমিও এই আশাতেই ওয়েবসাইটে বানিয়েছিলাম.ওয়েবসাইট তৈরি করার পর টার্গেট টা ছিল কনটেন্ট গুলো ভালোভাবে দেওয়া তাও করেছি .কিন্তু সবকিছু করার পর এস ই ও এর জন্য থেমে গেছি.একজন এক্সপার্ট এর শরণাপন্ন হওয়ার জন্য যথেষ্ট পরিমাণ টাকা নেই.এতকিছু করার পর বুঝতে পারছি না যে কি করব,কিভাবে সাইট টা কে এগিয়ে নিয়ে যাব. https://www.skiddosh.com
    ভাই আপনি একজন এক্সপার্ট আমাকে যদি একটু পরামর্শ দিতেন খুব খুশি হতাম...

    উত্তরমুছুন
  5. https://wad.ojooo.com/bs_c.php?lng=en&u=2030777

    উত্তরমুছুন
  6. https://wad.ojooo.com/register.php?ref=shohan300

    উত্তরমুছুন

Featured Post

শুরু করার জন্য এটাই যথেষ্ট ( Earn MoneY)

আমি ও প্রথমে বিশ্বাস করিনি যে পিটিসি সাইট এর মাধ্যমে আসলে আয় করা যায় পরে টেস্ট করার জন্য শুরু করলাম এবং দেখলাম আসলে টাকা পাওয়া যায়। তবে...

Popular Post